কর্মী নিয়োগ করতে চলেছে ইন্টেলিজেন্স ব্যুরো, রইল আবেদন পদ্ধতি

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কারণ কর্মী নিয়োগ করতে চলেছে ইন্টেলিজেন্স ব্যুরো। এখানে আগ্রহী প্রার্থীদের গ্রুপ- বি, সি লেভেলের পদে নিয়োগ করা হবে। আবেদন পত্র পাঠানোর…

Jobs

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কারণ কর্মী নিয়োগ করতে চলেছে ইন্টেলিজেন্স ব্যুরো। এখানে আগ্রহী প্রার্থীদের গ্রুপ- বি, সি লেভেলের পদে নিয়োগ করা হবে।
আবেদন পত্র পাঠানোর শেষ সময় আগামী ২৮ মে ২০২৪ তারিখ।

শূন্যপদের সংখ্যা
এখানে সবমিলিয়ে মোট শূন্যপদের সংখ্যা রয়েছে ৬৬০ টি।

   

যোগ্যতা
ইন্টেলিজেন্স ব্যুরোর গ্রুপ-বি, সি পদে আবেদন করতে গেলে ইচ্ছুক প্রার্থীদের মাধ্যমিক পাস, স্নাতক ডিগ্রি, ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা কমপ্লিট করে থাকতে হবে।

বয়সসীমা
ইন্টেলিজেন্স ব্যুরোর গ্রুপ-বি, সি পদে আবেদন করতে গেলে ইচ্ছুক প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৫৬ বছরের মধ্যে হতে হবে।

বেতন
যে সকল প্রার্থীরা ইন্টেলিজেন্স ব্যুরোর গ্রুপ- বি, সি পদে চাকরি পাবে তাদের লেভেল অনুযায়ী মাসিক বেতন দেওয়া হবে ১৯,৯০০ থেকে ১,৫১,১০০ টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি
ইন্টেলিজেন্স ব্যুরোর গ্রুপ-বি, সি পদে আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। অফলাইনের মাধ্যমে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীরা সর্বপ্রথম এই ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রটি ডাউনলোড করবেন। এরপর আবেদন পত্রটি প্রিন্ট আউট করে নিবেন। এরপর আবেদনকারীর নাম, ঠিকানা সহ যাবতীয় কার্যকলাপের তথ্য দিয়ে নির্ভুলভাবে ফর্মটি ফিলাপ করবেন। এরপর প্রয়োজনীয় নথিপত্রের জেরক্স গুলোর সাথে ফিলাপ করা আবেদন ফর্মটি একটি খামের মধ্যে ভরে নিবেন। এরপর আবেদন পত্র জমা দেওয়ার নির্দিষ্ট ঠিকানায় স্পীড পোস্টের মাধ্যমে পাঠিয়ে দিবেন।

নির্বাচন প্রক্রিয়া
ইন্টেলিজেন্স ব্যুরোর গ্রুপ-বি, সি পদে নিয়োগ পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ লক্ষ্য করতে হবে।