Sprinkler Fan: এই গরমে ব্যবহার করুন বিশেষ ধরণের ফ্যান, পাওয়া যাবে Amazon-এ

Sprinkler Fan: আর্দ্রতার কারণে গ্রীষ্মের মরসুমে সবচেয়ে বড় সমস্যা দেখা দেয়। আর্দ্রতার কারণে সাধারণ কুলার ফ্যানগুলো কাজ করা বন্ধ করে দেয়। তবে আর্দ্রতার সঙ্গে লড়াই…

sprinkler-fan

Sprinkler Fan: আর্দ্রতার কারণে গ্রীষ্মের মরসুমে সবচেয়ে বড় সমস্যা দেখা দেয়। আর্দ্রতার কারণে সাধারণ কুলার ফ্যানগুলো কাজ করা বন্ধ করে দেয়। তবে আর্দ্রতার সঙ্গে লড়াই করার জন্য বাজারে একটি বিশেষ পাখা পাওয়া যায়। আপনিও যদি গ্রীষ্মের মরসুমটি খুব মজা করে কাটাতে চান, তবে আজ আমরা আপনাকে এই ফ্যান (Water Mist fan) সম্পর্কে বলতে যাচ্ছি।

বিকল্প কী

   

আমরা যে বিকল্পটির কথা বলছি তাকে আসলে স্প্রিঙ্কলার ফ্যান (Sprinkler Fan) বলা হয়, যা আপনি গ্রীষ্মকালে কিনতে এবং ব্যবহার করতে পারেন। জল স্প্রিংকলার ফ্যান বাতাস এবং জলের স্প্রেকে একত্রিত করে আপনাকে শীতল বাতাস দেয়। এটি একই ফ্যান যা আপনি বিবাহ বা পার্টিতে দেখেছেন।

জল ছিটিয়ে গরম বাতাসকে ঠাণ্ডা করে তুলবে

এটি একটি শক্তিশালী কুলিং ফ্যান। এটি জল স্প্রে করে গরম বাতাসকে শীতল করে তোলে। এই পাখা বাড়ির ভিতরে এবং বাইরে চমৎকার বাতাস প্রদান করে। ফ্যানটি জলের কলের সাথে সংযুক্ত, ফ্যানে ছোট ছোট গর্ত রয়েছে। জলের কল চালু করার পরে, আপনি ফ্যান চালু করার সাথে সাথে এটি জলের স্প্ল্যাশ সহ প্রবল বাতাস দেবে। বিশেষ বিষয় হল আপনি কতটা স্প্রিঙ্কলার চান তা সামঞ্জস্য করতে পারেন। আপনি আপনার সুবিধা অনুযায়ী সমন্বয় করতে পারেন।

এছাড়াও Amazon এ উপলব্ধ

এই ফ্যানটি অ্যামাজনে পাওয়া যায়। এটি HAVAI মিস্ট ফ্যান নামে কেনা যাবে যদিও এই ফ্যানের দাম 24,990 টাকা, কিন্তু আপনি এটি Amazon থেকে 16,989 টাকায় কিনতে পারবেন। এটি কম জায়গা দখল করে এবং পোর্টেবল হওয়ায় আপনি এটিকে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারেন।