Cricket News: জাতীয় দলে সুযোগ পেলেন বিরাট কোহলি, রবি শাস্ত্রীর কাছের লোক

শ্রীলঙ্কা দল ( Sri Lankan Cricket Team) জিম্বাবুয়ে সফরে গিয়েছিল। যেখানে দুই দলের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়। শ্রীলঙ্কা ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে।…

Bharat Arun

শ্রীলঙ্কা দল ( Sri Lankan Cricket Team) জিম্বাবুয়ে সফরে গিয়েছিল। যেখানে দুই দলের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়। শ্রীলঙ্কা ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে। একই সঙ্গে এই সিরিজের মাঝেই বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। টিম ইন্ডিয়ার প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণকে কোচিং টিমে ঢুকিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট।

যে সময় ভারতীয় দলের কমান্ড বিরাট কোহলির হাতে ছিল, তখন রবি শাস্ত্রীর পাশাপাশি ভরত অরুণও টিম ইন্ডিয়ার কোচিং স্টাফের অংশ ছিলেন। তিনি বিরাট কোহলি এবং রবি শাস্ত্রীর খুব ঘনিষ্ঠ বলে মনে করা হয়।

   

এছাড়া কোচিং টিমে বড় দায়িত্ব দেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডসকে। এই দুজনের কোচিংয়ের অনেক অভিজ্ঞতা রয়েছে। ভরত অরুণ যোগ যাওয়ায় শ্রীলঙ্কার বোলিং এখন আরও শক্তিশালী হবে বলে মনে করা হচ্ছে। ভরত অরুণ টিম ইন্ডিয়ার বোলিং কোচ ছিলেন। এ ছাড়া বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় জন্টি রোডস। যার ফলে শ্রীলঙ্কা দলের ফিল্ডিং আরও শক্তিশালী হতে পারে।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জুনিয়র খেলোয়াড়দের সুবিধার্থে একটি পুরস্কার প্রকল্পও বাস্তবায়ন করতে চলেছে। এ ছাড়া জুনিয়র খেলোয়াড়দেরও স্বীকৃতি দেওয়া হবে। জাতীয় সুপার লীগে অংশগ্রহণকারী খেলোয়াড়দের ম্যাচ ফিও বাড়বে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই এই বড় সিদ্ধান্ত নিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড।