অসুস্থ শ্রদ্ধা কাপুর, মাস্ক পরে রওনা দিয়ে বললেন…

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) অসুস্থ । তবে অসুস্থতার মাঝেও মাস্ক পরে কাজে বেরোলেন তিনি। রবিবার মুম্বাই বিমানবন্দর থেকে লখনৌয়ের (Lucknow) উদ্দেশ্যে রওনা দিলেন অভিনেত্রী।…

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) অসুস্থ । তবে অসুস্থতার মাঝেও মাস্ক পরে কাজে বেরোলেন তিনি। রবিবার মুম্বাই বিমানবন্দর থেকে লখনৌয়ের (Lucknow) উদ্দেশ্যে রওনা দিলেন অভিনেত্রী। তিনি যোগ দেবেন লখনৌয়ের একটি অনুষ্ঠানে।

রবিবার বিমানবন্দরে কমলা টপ এবং নীল জিনসের প্যান্ট পরে ধরা দিলেন অভিনেত্রী (Shraddha Kapoor)। তাঁর চোখে ছিল চশমা এবং মুখে নীল মাস্ক। চিত্রগ্রাহকরা অভিনেত্রী বললেন “আজ শরীরটা একটু খারাপ। তবে লুকনো যেতেই হবে।” চিত্রগ্রাহকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন অভিনেত্রী। তাঁর হাতে ছিল একটি সাদা কাপ। তাতে করে সঙ্গে কাড়া নিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। শ্রদ্ধার হাতে ছিল ধূসর রঙের ব্যাগ। প্রসঙ্গত লখনৌয়ের (Lucknow) একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছেন তিনি।

   

‘আজ যারা সংবিধান নিয়ে প্রতিবাদ করছেন, এককালে তারাই…’, বিস্ফোরক কঙ্গনা রানাউত

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’ (Stree 2) এর টিজার। ২০১৮ এর সাফল্যের পর ‘স্ত্রী’ ছবির সিকুয়েল বানানোর সিদ্ধান্ত নেন নির্মাতারা। এই ট্রেলারে দেখা গেছে শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), রাজুমার রাও (Rajkumar Rao), অপরশক্তি খুরানার (Aparshakti Khurana), পঙ্কজ ত্রিপাঠীর (Pankaj Tripathi) মতো শিল্পীরা। অমর কৌশিক (Amar Kaushik) পরিচালিত এই ছবিটি মুক্তি পাচ্ছে স্বাধীনতা দিবসের দিনে।

এগুলি ছাড়াও আর একটি কারণে সম্প্রতি শিরোনামে আসেন শ্রদ্ধা কাপুর। সমাজমাধ্যমে প্রেমিক রাহুল মোদির (Rahul Mody) সঙ্গে সম্পর্কের সিলমোহর দেন শ্রদ্ধা। রাহুলের সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ““আমার মন তোমার কাছে থাকুক। কিন্তু আমার ঘুম কেড়ে নিও না।”