মাত্র ৭২,০০০ টাকার কমে কিনে নিন iPhone 15

iPhone 15 অ্যাপলের পরবর্তী জনপ্রিয় ফোন হতে চলেছে। কারণ এই ফোনটি আগের মডেলের তুলনায় বড় আপগ্রেড পেয়েছে এবং ডিভাইসটি বেশ কয়েকটি প্ল্যাটফর্মের মাধ্যমে ছাড়ের হারে…

Discount iPhone 15

iPhone 15 অ্যাপলের পরবর্তী জনপ্রিয় ফোন হতে চলেছে। কারণ এই ফোনটি আগের মডেলের তুলনায় বড় আপগ্রেড পেয়েছে এবং ডিভাইসটি বেশ কয়েকটি প্ল্যাটফর্মের মাধ্যমে ছাড়ের হারে বিক্রি হচ্ছে। iPhone 15 এখন Amazon-এ অনেক কম দামে বিক্রি হচ্ছে এবং তাও অফিসিয়াল লঞ্চের মাত্র কয়েক মাস পরে। কোনো ব্যাঙ্কের অফার ছাড়াই Amazon-এর মতো প্ল্যাটফর্মে iPhone 15 ফ্ল্যাট ডিসকাউন্ট পাচ্ছে তা দেখা কঠিন। এছাড়াও একটি ব্যাঙ্ক অফার রয়েছে, যার আপনি সুবিধা নিতে পারেন। এবং ভারতে 72,000 টাকার কম দামে নতুন iPhone 15 কিনতে পারেন৷

iPhone 15 বর্তমানে Amazon-এ তালিকাভুক্ত হয়েছে যার প্রারম্ভিক মূল্য 74,900 টাকা। এটি একটি বিশাল ফ্ল্যাট ডিসকাউন্ট অফার কারণ ফ্ল্যাগশিপ ফোনটি মূলত ভারতে 79,900 টাকায় ঘোষণা করা হয়েছিল, যার অর্থ গ্রাহকরা কোনও শর্ত ছাড়াই 5,000 ছাড় পাচ্ছেন। সর্বশেষ ডিসকাউন্ট অফারটি বর্তমানে iPhone 15 এর সমস্ত রঙের মডেলগুলিতে দৃশ্যমান।

এটি ছাড়াও, যদি আপনার কাছে Amazon Pay ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তাহলে আপনি 3,745 টাকার অতিরিক্ত ডিসকাউন্ট অফার দাবি করতে পারবেন। এই ব্যাঙ্ক অফারটি Amazon এর মোবাইল সংস্করণে দৃশ্যমান। যারা এই অফারটি পাবেন তারা কার্যকরভাবে Amazon এর মাধ্যমে 71,155 টাকায় iPhone 15 কিনতে সক্ষম হবেন। যদি আপনার কাছে এই কার্ড না থাকে, তাহলে আপনি Amazon Pay অ্যাপের মাধ্যমে এই কার্ডের জন্য আবেদন করতে পারেন এবং তারপরে সর্বশেষ iPhone-এ ডিসকাউন্ট পেতে এটি ব্যবহার করতে পারেন।

এটি এখন পর্যন্ত আইফোন 15-এ সর্বনিম্ন ডিসকাউন্ট অফার এবং যারা এই আইফোনটি এখনই কিনতে চান, তাহলে এটি এখন পর্যন্ত সেরা ডিল।
iPhone 15-এ iPhone 14 বা এমনকি iPhone 13-এর তুলনায় অনেক ভালো ক্যামেরা রয়েছে৷ লোকেরা সম্ভবত ফটোগ্রাফি আউটপুট পছন্দ করবে৷ এছাড়াও আপনি iPhone 14 Pro এবং iPhone 15 Pro মডেলগুলিতে দেখা নতুন ডিজাইন পাবেন।