19 C
Kolkata
Sunday, February 5, 2023

BSNL প্ল্যান: ৫০ টাকার কমে চারটি আকর্ষণীয় প্ল্যান সম্পর্কে জানুন

- Advertisement -

BSNL: এই সময়ে যেখানে অন্য সব টেলিকম কোম্পানি তাদের ট্যারিফ প্ল্যানের দাম বাড়াচ্ছে। অন্যদিকে, সরকারি সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এখনও তার ব্যবহারকারীদের কম দামে প্ল্যান অফার করছে।

- Advertisement -

উল্লেখযোগ্যভাবে, BSNL তার ব্যবহারকারীদের জন্য 50 টাকার কম দামে 4টি প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলিতে কলিং, ডেটা এবং বৈধতা বিভিন্ন উপায়ে পাওয়া যায়। এখন আমরা আপনাকে এই সমস্ত পরিকল্পনা সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি।

- Advertisement -

BSNL-এর সেই প্ল্যানগুলি কী?
BSNL STV 18- এই প্ল্যানের দাম 18 টাকা। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে মোট 1 জিবি ডেটাও পাওয়া যাচ্ছে। ডেটা কোটা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি 80 KBPS-এ কমে যাবে। এই প্ল্যানে ব্যবহারকারীরা 2 দিনের বৈধতা পাবেন।

BSNL Freedom chhota 29- এই প্ল্যানের দাম 29 টাকা। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে মোট 1 জিবি ডেটাও পাওয়া যাচ্ছে। কিন্তু এই প্ল্যানে ব্যবহারকারীরা 5 দিনের বৈধতা পান।

BSNL STV 48- এই প্ল্যানের দাম 48 টাকা। এই প্ল্যানে, কোম্পানি কল করার জন্য ব্যবহারকারীদের কাছ থেকে প্রতি মিনিটে 20 পয়সা চার্জ করে। এই প্ল্যানে ব্যবহারকারীরা 10 টাকাও পাবেন। এই প্ল্যানে, ব্যবহারকারীরা সম্পূর্ণ 30 দিনের বৈধতা পাবেন।

BSNL STV 49- এই প্ল্যানের দাম 49 টাকা। এই প্ল্যানে, কোম্পানি কল করার জন্য ব্যবহারকারীদের 100 মিনিট দেয়। এই প্ল্যানে মোট 1 জিবি ডেটাও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে ব্যবহারকারীরা 20 দিনের বৈধতা পাবেন।

দ্রষ্টব্য- BSNL দিল্লি এবং মুম্বাই ছাড়া সারা দেশে তার নেটওয়ার্ক সরবরাহ করে। কোম্পানিটি বর্তমানে শুধুমাত্র ব্যবহারকারীদের জন্য 3G সেবা প্রদান করছে। তবে শীঘ্রই 4G পরিষেবা চালু করতে চলেছে সংস্থাটি।