Share Market: ব্যাপক অস্থিরতার মধ্যে টেনেটুনে বাড়লো সূচক, নিফটি ২৪,০০০ এর উপরে

মার্কিন মুদ্রাস্ফীতির কারণে এশিয়ান ইক্যুইটিগুলি অনেক কমেছে, এবং ওয়াল স্ট্রিটে বড় প্রযুক্তির স্টকগুলির আবর্তনকে উৎসাহিত করেছে। জাপানি শেয়ার (share market)  1% এর বেশি পড়ে গেছে।…

share market

মার্কিন মুদ্রাস্ফীতির কারণে এশিয়ান ইক্যুইটিগুলি অনেক কমেছে, এবং ওয়াল স্ট্রিটে বড় প্রযুক্তির স্টকগুলির আবর্তনকে উৎসাহিত করেছে। জাপানি শেয়ার (share market)  1% এর বেশি পড়ে গেছে। S&P 500 এবং Nasdaq উভয়ই বৃহস্পতিবার (11 জুলাই) পড়েছিল, বহুদিনের রেকর্ড স্ন্যাপ করে কারণ বিনিয়োগকারীরা ইকুইটি থেকে দূরে সরে গিয়েছিল৷ বর্তমানে, BSE সেনসেক্স 355 পয়েন্ট বেশি এবং NSE নিফটি 109 পয়েন্ট বেশি ট্রেড করছে। TCS, Wipro এবং Infosys  আজ শীর্ষ লাভকারীদের মধ্যে রয়েছে । মারুতি সুজুকি, এশিয়ান পেইন্টস এবং ব্রিটানিয়া আজ শীর্ষ হারে রয়েছে। 

ব্যাঙ্ক নিফটি কোম্পানিগুলির প্রভাব এবং সূচকের ব্যাপক ওভারভিউয়ের জন্য, ইক্যুইটিমাস্টারের ব্যাঙ্ক নিফটি কোম্পানিগুলি বৃহত্তর বাজারগুলি ইতিবাচক নোটে ব্যবসা করছে। BSE মিডক্যাপ সূচক 0.5% বেশি এবং BSE Smallcap সূচক 0.6% বেশি ট্রেড করছে। রিয়েলটি সেক্টর বাদে, অন্যান্য সমস্ত সেক্টরাল সূচকগুলি আজ ইতিবাচক নোটে লেনদেন করছে, মেটাল সেক্টর এবং আইটি সেক্টরে মোজা সবচেয়ে বেশি কেনার সাক্ষী রয়েছে। মার্কিন ডলারের বিপরীতে রুপি 83.54 টাকায় লেনদেন হচ্ছে।