খেলুন আর জিতুন নগদ ৪০ হাজার টাকা

নতুন অফার আনল অ্যামাজন। অ্যামাজনের মাধ্যমে আপনি মঙ্গলবার ৪০ হাজার টাকা জিততে পারবেন। এই পুরষ্কারটি আপনার অ্যামাজন পে ব্যালেন্সে দেওয়া হবে। এর জন্য আপনাকে আমাজন…

নতুন অফার আনল অ্যামাজন। অ্যামাজনের মাধ্যমে আপনি মঙ্গলবার ৪০ হাজার টাকা জিততে পারবেন। এই পুরষ্কারটি আপনার অ্যামাজন পে ব্যালেন্সে দেওয়া হবে। এর জন্য আপনাকে আমাজন কুইজে অংশগ্রহণ করতে হবে।

অ্যামাজনের একটি দৈনিক কুইজ রয়েছে যার মাধ্যমে পুরষ্কারটি জয় করা যেতে পারে। অ্যামাজন ডেইলি কুইজে পুরষ্কারের পরিমাণ প্রতিদিন পরিবর্তিত হয়। এতে লাকি ড্রয়ের মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয়। আগামীকাল আজকের বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

এই কুইজটি খেলতো হলে আপনাকে এর মোবাইল অ্যাপটি ডাউনলোড করতে হবে। গুগল প্লে স্টোর বা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে। এই অ্যাপটি ডাউনলোড করার পর আপনি এতে লগইন করতে পারবেন। আপনি লগ ইন করার পরে আপনি কুইজটি প্লে করতে পারেন। কুইজটি খেলতে আপনাকে এর মজাদার বিভাগে যেতে হবে। মজা বিভাগে যাওয়ার পর রোজকার কুইজ সেকশনে যেতে হবে। এখানে আপনাকে পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। এই প্রশ্নগুলির সঠিক উত্তর দেওয়ার পরে, আপনি পুরষ্কারটি জেতার যোগ্য হয়ে উঠবেন।