লরেন্স বিষ্ণোইয়ের হুমকির কারণে বন্ধ হয়ে গেল ‘সিকান্দার’ ছবির শুটিং!

চলতি বছর ঈদে ‘সিকান্দার’ (Sikandar) ছবির ঘোষণা করেন বলিউড ভাইজান সলমান (Salman Khan)। এই ছবিতে ভাইজানের সঙ্গে প্রথম স্ক্রিন শেয়ার করবেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা…

Sikandar-shooting-stopped

চলতি বছর ঈদে ‘সিকান্দার’ (Sikandar) ছবির ঘোষণা করেন বলিউড ভাইজান সলমান (Salman Khan)। এই ছবিতে ভাইজানের সঙ্গে প্রথম স্ক্রিন শেয়ার করবেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা। ২০২৫ শে ঈদে মুক্তি পাওয়ার কথা সিকান্দার ছবির। সেই মতো জোর কদমে চলছিল ছবির শুটিং। সাজিদ নাদিয়াদওয়ালা ও মুরুগাদোসের পরিচালনায় নির্মিত ‘সিকান্দার’ (Sikandar) -এর শুটিং নিয়ে বড় খবর আসছে। জানা গিয়েছে ,লরেন্স বিষ্ণোই সালমান খানকে (Salman Khan) বারবার খুনের হুমকি দিচ্ছেন, সেই কারণে কিছুদিনের জন্য ‘সিকান্দার’-এর শুটিং (Sikandar shooting stopped)করবেন না সলমান।

কয়েকদিন আগেই সলমান (Salman Khan) তার ঘনিষ্ট বন্ধু এনসিপি নেতা বাবা সিদ্দিকিকে হারিয়েছেন। জানা গিয়েছে বাবা সিদ্দিকীর মৃত্যুর দায় বিষ্ণোই গ্যাং (Lawrence Bishnoi) নিয়েছে এবং এর কারণ হিসেবে বলা হয়েছে সালমান খানকে সাহায্য করা। বিষ্ণোই গ্যাং তরফ থেকে সলমানকে খুনের হুমকি দেওয়া হচ্ছে বারবার।

   

এমন পরিস্থিতিতে সালমন খানের (Salman Khan) শো এবং শুটিং নিয়ে প্রশ্ন উঠছে। যদিও সলমানের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। তাহলেও শুটিং শিডিউলে বেশ কিছুটা প্রভাব পড়বে। তবে শুটিং বন্ধ হবে না বলে জানানো হয়েছিল। কিন্তু সলমানের বন্ধু জানিয়েছে এখন সলমানকে (Salman Khan) পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া সম্ভব হচ্ছে না। তাই এখন শুটিংয়ে যাচ্ছেন সলমান (Sikandar shooting stopped)।

প্রসঙ্গত, ২০২৫ শে ঈদে মুক্তি পাওয়ার কথা ‘সিকন্দার’ (Sikandar) ছবির। সেই মতো চলতি বছরে নভেম্বর – ডিসেম্বর মাসে ছবির শুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু এমন পরিস্থিতিতে শুটিং বন্ধ রয়েছে ছবির ফলে মুক্তির তারিখ কিছুটা পিছবে বলে মনে করা হচ্ছে।

ছবি মুক্তির বিষয়ে সালমানের বন্ধু বলেন, এখনো কিছু বলা যাচ্ছে না। ‘সিকান্দার’ (Sikandar) এমন একটি ছবি যেটিতে প্রচুর কোরিওগ্রাফ করা অ্যাকশন দৃশ্য রয়েছে, যার জন্য ছবির পরিচালক মুরুগাদোস সালমানের (Salman Khan) কাছে আরও সময় চেয়েছিলেন, কিন্তু এখন এটি করা কঠিন হচ্ছে।