প্রিন্স ও যুভিকার কন্যার প্রথম ছবি প্রকাশ্যে, মুহূর্তেই ভাইরাল

করভা চৌথের বিশেষ দিনে মা হয়েছেন অভিনেত্রী যুবিকা চৌধুরী (Yuvika Chaudhary) । তারকা দম্পতির ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। আজ যুবিকা এবং তার স্বামী…

PrinceYuvika

করভা চৌথের বিশেষ দিনে মা হয়েছেন অভিনেত্রী যুবিকা চৌধুরী (Yuvika Chaudhary) । তারকা দম্পতির ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। আজ যুবিকা এবং তার স্বামী প্রিন্স নারুলা (Prince Narula) তাদের কন্যা সন্তানের একটি ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। সেই ছবি (Prince Yuvika Daughter First Picture Viral) মূহুর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের ৬ বছর পরে শনিবার সন্ধ্যেয় করভা চৌথের বিশেষ দিনে কন্যা সন্তানের জন্ম দেন যুবিকা চৌধুরী (Yuvika Chaudhary) । প্রসঙ্গত ৪১ বছর বয়সে IVF-এর সাহায্য নিয়ে এই মাতৃত্বের সাধ পেয়েছেন যুবিকা। এর আগে এক সাক্ষাৎকারে, যুবিকা জীবনের এই নতুন অধ্যায়ের বিষয়ে আগ্রহ প্রকাশ করে বলেছিলেন, ‘আমরা দুজনেই এই নতুন দায়িত্ব নিতে প্রস্তুত এবং জীবনের এই সুন্দর পর্বটি উপভোগ করার জন্য উৎসাহী।’

   
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yuvika chaudhary (@yuvikachaudhary)

এদিন শেয়ার করা ছবিতে তারকা দম্পতিকে হাসপাতালে ঘরে দেখা গিয়েছে। প্রিন্সের (Prince Narula) কোলে রয়েছে ছোট্ট রাজকন্যা। যদিও ছবিতে তার মুখে একটি শিশুর ইমোজি বসানো হয়েছে। ছবিতে যুবিকাকে (Yuvika Chaudhary) হাসপাতালের পোশেকে দেখা গিয়েছে। তার চুলে বাঁধা রয়েছে দুটি বিনুনি। অন্যদিকে প্রিন্সকে ক্যাজুয়াল লুকে দেখা গিয়েছে। ছবির ব্যাকগ্রাউন্ডে ‘মেরে ঘর আয়ি এক নানী পরী’ গানটি বাজছে। তারকা দম্পতি ছবি শেয়ার করে ক্যপশনে একটি লাভ ইমোজি জুড়ে দিয়েছেন। এই মূহুর্তে ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

প্রিন্স ও যুবিকা চৌধুরীর মেয়ের প্রথম পোস্টে শুভেচ্ছায় ভরিয়েছেন সেলিব্রিটিরা। কনিকা মান অভিনন্দন জানিয়েছেন এবং করণ কুন্দ্রা একটি হার্ট ইমোজি তৈরি করেছেন। আয়াজ খান থেকে নেহা বাগ্গার মতো সেলিব্রিটিরাও হার্ট ইমোজির মাধ্যমে মেয়েটির প্রতি ভালোবাসা দেখিয়েছেন। ভক্তরাও তাকে অভিনন্দন জানাচ্ছেন। বর্তমানে যুবিকা ও প্রিন্স তাদের মেয়ের মুখ দেখাননি বা তার নামও প্রকাশ করেননি।