চোরের দশদিন, গৃহস্থের একদিন, সলমনের ‘শত্রু’ এবার পুলিশের জালে

মুম্বাইয়ে বাবা সিদ্দিকী হত্যার পর বলিউড সুপারস্টার সালমান খানের (Salman Khan) নিরাপত্তাও অনেক বাড়ানো হয়েছে। দীর্ঘদিন ধরেই শুটারদের টার্গেটে ছিলেন সালমান খান। সম্প্রতি বাবা সিদ্দিকীকে…

Salman-Khan--Lawrence-Bishn

মুম্বাইয়ে বাবা সিদ্দিকী হত্যার পর বলিউড সুপারস্টার সালমান খানের (Salman Khan) নিরাপত্তাও অনেক বাড়ানো হয়েছে। দীর্ঘদিন ধরেই শুটারদের টার্গেটে ছিলেন সালমান খান। সম্প্রতি বাবা সিদ্দিকীকে গুলি করে হত্যা করা হয়। হামলার দায় শিকার করেছে কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাং (Lawrence Bishnoi)। বাবা সিদ্দিকীর সঙ্গে যে সালমান খানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সে কথা প্রায় সবারই জানা । এবার সালমান সম্পর্কিত একটি বড় খবর সামনে এল। সালমানকে (Salman Khan) হত্যার ষড়যন্ত্রের অভিযোগে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

বুধবার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন যে অভিযুক্তকে হরিয়ানার পানিপত থেকে গ্রেফতার করা হয়েছে এবং তার নাম সুখা। তাকে নভি মুম্বাইতে আনা হয়েছে এবং বৃহস্পতিবার আদালতে পেশ করা হবে।
চলতি বছরের জুন মাসে সলমানকে (Salman Khan) হ্ত্যা করার পরিকল্পনা করেছিল ওই অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর গত জুনে নবি মুম্বইয়ের পানভেলের কাছে নিজের ফার্মহাউসে যাওয়ার পথে সলমন খানকে টার্গেট করার ছক কষেছিল বিষ্ণোই গ্যাং। এর আগে এপ্রিল মাসে বান্দ্রায় সালমানের বাড়ির গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে অজ্ঞাত ব্যক্তিরা গুলি চালায়।

   

সালমান (Salman Khan)এই বছরের শুরুতে পুলিশের কাছে দেওয়া এক বিবৃতিতে বলেছিলেন যে তিনি সন্দেহ করেছিলেন যে তার বাড়ির বাইরে হামলাটি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের (Lawrence Bishnoi) কাজ। তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্য নিয়ে এটি করা হয়েছে।পুলিশের দায়ের করা চার্জশিটের অংশে সলমান বলেছিলেন ২০২৪ সালের জানুয়ারিতে, দুটি অজ্ঞাত ব্যক্তি জাল পরিচয় ব্যবহার করে তার খামারবাড়িতে প্রবেশের চেষ্টা করেছিল।

পুলিশের সূত্রে খবর , লরেন্স বিষ্ণোই গ্যাং (Lawrence Bishnoi) এবং সম্পাত নেহরা গ্যাং সালমানের বান্দ্রার বাড়ি, পানভেল ফার্মহাউস এবং শুটিং লোকেশনে তার গতিবিধি নিরীক্ষণের জন্য ৬০ থেকে জনকে ভাড়া করেছিল। সালমানকে হত্যার ষড়যন্ত্রের তথ্যের ভিত্তিতে গত ২৪ আগস্ট পানভেল থানায় বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

বাবা সিদ্দিকীর হত্যার পর সালমান (Salman Khan) খানের ভাই আরবাজ খান এক সাক্ষাৎকারে সালমান যে হুমকি পেয়ে আসছেন এবং তার নিরাপত্তা নিয়ে কথা বলেছেন। আরবাজ বলেছেন, ‘এই সময়টা আপনি আপনার সঙ্গে বা আপনার সমর্থনে থাকা লোকদের সত্যিকারের সম্পর্কে জানতে পারবেন।’