Mohammedan SC: সাদা-কালোর দায়িত্ব পেয়ে কী বলছেন আনসিফ?

এই প্রিমিয়ার ডিভিশন লিগে খুব একটা ভালো পারফরম্যান্স থাকেনি মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan SC)। প্রথম ম্যাচে বিরাট বড় ব্যবধানে জয় আসলেও সেটা বজায় থাকেনি। ম্যাচ…

Mohammed Ansif

এই প্রিমিয়ার ডিভিশন লিগে খুব একটা ভালো পারফরম্যান্স থাকেনি মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan SC)। প্রথম ম্যাচে বিরাট বড় ব্যবধানে জয় আসলেও সেটা বজায় থাকেনি। ম্যাচ এগোনোর সাথে সাথেই পিছিয়ে পড়তে হয়েছে ময়দানের তৃতীয় প্রধানকে। যার প্রভাব পড়েছিল পয়েন্ট টেবিলে। একটা সময় সুপারশিষ্ট্যে ওঠা কার্যত অনিশ্চিত হয়ে গিয়েছিল সাদা-কালো শিবিরের। এক্ষেত্রে অন্যান্য দলগুলির পয়েন্ট নষ্ট করার দিকেই তাকিয়ে থাকতে হয়েছিল গতবারের সিএফএল জয়ীদের।

তবে শেষ মুহূর্তে সকলকে চমকে দিয়ে সুপার সিক্স নিশ্চিত করেছিল মহামেডান স্পোর্টিং ক্লাব। চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে থাকলেও সেটা ধরে রাখা সম্ভব হয়নি। ম্যাচ যত এগিয়েছে ততই পিছিয়ে পড়তে হয়েছিল ব্ল্যাক প্যান্থার্সদের। যা খুব একটা ভালোভাবে নেয়নি মহামেডান ম্যানেজমেন্ট। এই পরিস্থিতিতে তৎকালীন কোচের সিদ্ধান্তকে ঘিরে দেখা দিয়েছিল একাধিক বিতর্ক। এমনকি কোচ বাতিলের দাবিও উঠতে শুরু করেছিল সমর্থকদের একাংশের তরফে।‌

   

অবশেষে সেই নিয়েই উঠে এল নয়া তথ্য। ফাকিং সেগেন্ডোর পরিবর্তে দলের দায়িত্ব তুলে দেওয়া হল মহম্মদ আনসিফের হাতে। ভারতীয় ফুটবলে যথেষ্ট পরিচিত মুখ তিনি। কলকাতা ময়দানের এই প্রধানের দায়িত্বে আসার পূর্বে আইলিগের ক্লাব রাজস্থান ইউনাইটেডের রিজার্ভ দলের দায়িত্বে ছিলেন এই ভারতীয় কোচ। তাঁর তত্ত্বাবধানে যথেষ্ট সক্রিয় হয়ে উঠেছিল আইলিগের এই ফুটবল ক্লাব। সবদিক নজরে রেখেই এবার তাঁকে দায়িত্ব দিয়েছে ব্ল্যাক প্যান্থার্সরা।

দলের দায়িত্ব পেয়ে তিনি বলেন, ” মহামেডান স্পোর্টিংয়ের মতো ক্লাবের দায়িত্বে আসতে পেরে আমি যথেষ্ট গর্বিত। নিজের প্যাশন, ডেডিকেশন এবং আত্মবিশ্বাসের মধ্যে দিয়ে নিজের কাজ শুরু করতে চাই। সব সময় নিজের সেরাটা উজাড় করে দিতে চাই।”