বলাগড়ে বিজেপি নেতার ওপর হামলা, অভিযুক্ত তৃণমূল

সোমনাথ ঘোষ/ বলাগড় : এবার বলাগড়ে বিজেপি নেতাকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বর্তমানে আহত সমীর হালদারকে ভর্তি করা হয়েছে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। সিসিটিভি…

Attack on BJP leader in Balagarh, BJP accused Trinamool.

সোমনাথ ঘোষ/ বলাগড় : এবার বলাগড়ে বিজেপি নেতাকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বর্তমানে আহত সমীর হালদারকে ভর্তি করা হয়েছে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেখানকার বিজেপি নেতাকে মারধরের সেই ছবি। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, গতকাল রাতে নিজের বাড়ির নিচের দোকানে বসেছিলেন বিজেপি কিষান মোর্চার বলাগড় ব্লক সভাপতি সমীর হালদার।

হঠাৎই কয়েকজন মহিলা ও পুরুষ তাকে চেয়ার থেকে টেনে নামিয়ে মারধর করতে শুরু করে। এরপর বিজেপি নেতার জামা ছিঁড়ে তাঁকে টানতে টানতে রাস্তায় নিয়ে আসেন হামলাকারীরা। সেখানে রাস্তার ওপরে ফেলেই বিজেপি নেতাকে মারতে থাকেন তাঁরা। এরপর জিরাট বাস স্ট্যান্ড এলাকা থেকে সমীর হালদারকে উদ্ধার করে বলাগড় ব্লক হাসপাতাল জিরাট আহমেদপুরে নিয়ে যাওয়া হয়।

   

সেখান থেকে গভীর রাতে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু কেন বিজেপি নেতার ওপর এমন হামলা চালাল হামলাকারীরা? প্রসঙ্গত, কয়েকদিন আগে পারাগত বিবাদে একটি সালিশি নিয়ে সমীরের সঙ্গে এলাকার তৃণমূল সদস্যের ঝামেলা হয়েছিল। তার পরিপ্রেক্ষিতে বলাগড় থানায় অভিযোগ জানিয়েছিলেন বিজেপি নেতা সমীর হালদার।

অনেকেরি দাবি, বিজেপি নেতা থানায় গিয়েছিলেন বলে সেই কারণে তাঁকে মারধর করা হয়েছিল। যদিও বিজেপির তোলা এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। জিরাট অঞ্চলে তৃণমূলের সভাপতি সঞ্জয় রায়ের দাবী, সমীর হালদার প্রায় সব দলই করেছেন। পারাগত বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে। বিজেপি নেতা তাঁর দোকানে পার্টি অফিস খুলেছেন। সেখানে অনেক মানুষের আনাগোনা।

চায়ের ভাঁর থেকে শুরু করে আবর্জনা নিয়ে বাসিন্দাদের যেমন অভিযোগ রয়েছে। তেমনই সেখানে মহিলাদের উদ্দেশ্যে কটুক্তি করা হয় বলেও অভিযোগ রয়েছে। আর সেই থেকেই এমন ঘটনা ঘটেছে বলে দাবি তৃণমূল সভাপতি সঞ্জয়ের। তবে তিনি এও জানিয়েছেন, এভাবে কাউকে মারধোর করা উচিত নয়। এর জন্য নিৰ্দিষ্ট আইন আছে।

এদিকে এই ঘটনার পর হুগলি জেলায় বিজেপির সাধারণ সম্পাদক সুরেশ সাউ অভিযোগ তুলে বলেছেন, তৃণমূলের স্থানীয় লোকজন সমীর হালদারকে প্রচন্ড মারধর করেছে। সমীর হালদারকে অচৈতন্য অবস্থায় রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও তাঁর জ্ঞান ফেরেনি বলেই জানিয়েছেন এই বিজেপি নেতা। তবে জানা যাচ্ছে, বলাগড় থানায় অভিযোগ করার পর পুলিশ ইতিমধ্যেই একজনকে আটক করেছে।