পুজোয় দূষণ ছড়াবে না, 30,000 টাকা ছাড়ে কিনুন এই জনপ্রিয় ই-স্কুটার

ভারতে জনপ্রিয়তম ইলেকট্রিক স্কুটারগুলির মধ্যে একটি TVS iQube। পুজোর মুখে এটি লোভনীয় ডিসকাউন্টে কেনার সুযোগ দিচ্ছে টিভিএস (TVS)। কোম্পানি জানিয়েছে, মডেলটির ভ্যারিয়েন্ট ও রাজ্য বিশেষে…

TVS iQube discount

ভারতে জনপ্রিয়তম ইলেকট্রিক স্কুটারগুলির মধ্যে একটি TVS iQube। পুজোর মুখে এটি লোভনীয় ডিসকাউন্টে কেনার সুযোগ দিচ্ছে টিভিএস (TVS)। কোম্পানি জানিয়েছে, মডেলটির ভ্যারিয়েন্ট ও রাজ্য বিশেষে অফার আলাদা হবে। চলুন আর কথা না বাড়িয়ে ছাড়ের প্রসঙ্গে বিশদে জেনে নেওয়া যাক। 

TVS iQube-এর ২.২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক মডেলটি ১৭,৩০০ টাকা ক্যাশব্যাক অফারে কেনা যাচ্ছে। এছাড়া কয়েকটি নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ড থাকলে ৭,৭০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক মিলবে। অন্যদিকে বৃহত্তর ব্যাটারি ৩.৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক অফার। এতেও নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ১০,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

   

iQube S কিনলে ফ্রি এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার পাওয়া যাবে বলে জানিয়েছে টিভিএস। সবমিলিয়ে এই উৎসবের মরশুমে আইকিউব ইলেকট্রিক স্কুটার লোভনীয় অফারে কেনা যাচ্ছে। নিত্যদিন যাতায়াতের জন্য এই মডেলটি সন্তোষজনক রেঞ্জ ও পারফরম্যান্স প্রদান করে বলে দাবি সংস্থার। 

KTM 200 Duke এবার এই দারুণ ফিচার পাচ্ছে, দাম হেরফেরের সম্ভাবনা কতটা!

প্রসঙ্গত, TVS iQube-এর ২.২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি মডেলটি ফুল চার্জে ৭৫ কিলোমিটার পথ অতিক্রম করতে সক্ষম। আবার প্রতি ঘন্টায় এর টপ স্পিড ৭৫ কিলোমিটার। ব্যাটারি ০-৮০ শতাংশ চার্জ হতে দু’ঘন্টা সময় লাগে। অন্যদিকে স্ট্যান্ডার্ড ভার্সনের রেঞ্জ ১০০ কিলোমিটার এবং এর সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় ৮০ কিলোমিটার। বাজারে মডেলটির সঙ্গে টক্কর নিতে রয়েছে Ather Rizta ও Ola S1 রেঞ্জ।