শতরূপের পুজো-বাজার ফাঁস হতেই সাফাই, ‘উৎসব করতে বারণ করিনি’

উৎশবে উৎসব নয়। আর জি করের বিচার চাই। এই মর্মে স্লোগান তুলেছে বামেরা। এই পরিস্থিতিতে পুজোর বাজার করলেন সিপিআইএম নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh)। সেই…

CPIM Leader Shatarup Ghosh Trolled for Puja Shopping

উৎশবে উৎসব নয়। আর জি করের বিচার চাই। এই মর্মে স্লোগান তুলেছে বামেরা। এই পরিস্থিতিতে পুজোর বাজার করলেন সিপিআইএম নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh)। সেই ছবি ফাঁস হতেই তাঁর সাফাই, “উৎসবে ফিরতে কাউকে বারণ করিনি।”

আর জি করের নির্যাতিতার বিচারের দাবিতে উত্তাল দেশ। পুজোর মুখে বাংলাজুড়ে আন্দোলনের ঝড় ওঠে। সেই পরিস্থিতিতে সাধারণকে উৎসবে ফেরার আহ্বান করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের সমালোচনা শুরু করে বিরোধীরা। সোশাল মিডিয়ায় সমালোচনার ঝড় তোলে বামেরা।

   

এই পরিস্থিতিতে রবিবার প্রকাশ্যে আসে শতরূপ ঘোষের পুজোর কেনাকাটার ছবি। কোনও এক শপিং মলে একটি বাচ্চা মেয়ের সঙ্গে সিপিআইএম নেতা। সেই ছবি নিয়ে ময়দানে নামে তৃণমূল। শুরু হয় শতরূপের পালটা সমালোচনা। কটাক্ষের বন্যা বইতে থাকে সোশাল মিডিয়ায়।

রাতের দিকে তৃণমূলকে কটাক্ষের জবাব দেন সিপিআইএম নেতা শতরূপ ঘোষ। ছবির মধ্যে যে কোনও কারচুপি নেই তা শুরুতেই স্বীকার করেন‌। শতরূপ জানান যে তিনি ভাইঝির জন্য জামা কিনতে গিয়েছিলেন। তাহলে কি তিনি উৎসবে ফিরলেন? বিরোধী নেতা মুখ্যমন্ত্রীর কথায় চললে আন্দোলনের কী হবে? কর্মী-সমর্থকদের কাছে কী বার্তা যাবে।

এ নিয়ে সিপিআইএম নেতা শতরূপ ঘোষের বক্তব্য, “আমি বা আমার দল কোনোদিন কাউকে বারণ করিনি উৎসবে সামিল হতে। বলেছি, মানুষ তো উৎসব করবেই। শাসক উৎসবকে প্রতিবাদের বিকল্প প্যাকেজ হিসেবে উপস্থিত করতে চাইছে কেন?”