ফ্লিপকার্ট সেলে দরাজ হস্ত এই কোম্পানি, বাইকে দিচ্ছে 22,500 টাকা ডিসকাউন্ট

আজ ২৭ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল (Flipkart Big Billion Day Sale) শুরু হয়েছে। ইলেকট্রনিক গ্যাজেট থেকে হরেক সামগ্রী অফারের আওতায় আনা হয়েছে।…

Jawa-42

আজ ২৭ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল (Flipkart Big Billion Day Sale) শুরু হয়েছে। ইলেকট্রনিক গ্যাজেট থেকে হরেক সামগ্রী অফারের আওতায় আনা হয়েছে। আবার এই অফার টু হুইলারপ্রেমীদেরও নিরাশ করনি। সেল চলাকালীন একগুচ্ছ মোটরসাইকেল লোভনীয় ডিসকাউন্ট সহ কেনা যাবে। এমনকি সেই তালিকায় একটি ইলেকট্রিক স্কুটারও রয়েছে। এবারে জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস (Jawa-Yezdi Motorcycles) রেঞ্জ ধরে বাইকে ডিসকাউন্টের ঘোষণা করল। 

জানা গিয়েছে, সর্বোচ্চ ২২,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। এখানেই শেষ নয়। উপরন্তু কোম্পানির পক্ষ থেকে রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্ট। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল চলবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত। 

   

Flipkart Big Billion Day Sale: জাওয়া ইয়েজদি’র ব্যাঙ্ক অফার

ফ্লিপকার্টের মাধ্যমে বুক করা সমস্ত জাভা এবং ইয়েজদি মোটরসাইকেল ছাড় মিলবে। সর্বনিম্ন ছাড় ১২,৫০০ টাকা এবং ২২,৫০০ টাকা পর্যন্ত গিয়েছে। আবার এইচডিএফসি ক্রেডিট কার্ডে থাকলে অতিরিক্ত ৮,৫০০ টাকা এবং এইচডিএফসি ডেবিট কার্ডে অতিরিক্ত ৭৫০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা সর্বোচ্চ ১০,০০০ টাকার ক্যাশব্যাক পেতে পারেন।

জাওয়া ইয়েজদি’র অঞ্চল ভিত্তিক অফার

ফ্লিপকার্ট এবং জাওয়া-ইয়েজদি অঞ্চল-ভিত্তিক ছাড় এবং সুবিধা দিচ্ছে। দক্ষিণ, মধ্য ও পশ্চিমে ১৯,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। কোম্পানি ৪ বছর / ৫০,০০০ কিলোমিটারের ওয়ারেন্টি কভারেজ দিচ্ছে; ৪ বছরের লেবার ফ্রি পিরিয়ডিক সার্ভিস, এবং ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অপার করছে। পূর্বাঞ্চলের ক্রেতাদের জন্য রয়েছে ১,৫০০ টাকার বিনামূল্যে রোড সাইড অ্যাসিস্ট্যান্ট, ২,৫০০ টাকা মূল্যের আনুষাঙ্গিক এবং ১০,০০০ পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস সহ ১৪,০০০ টাকার বাড়তি বেনিফিট। উত্তরাঞ্চলে ১০,০০০ পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে।

ফুল চার্জে দেবে 100 কিমি রেঞ্জ, সস্তায় ‘পুষ্টিকর’ ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল

প্রসঙ্গত, ২,৯৯৯ টাকা ডাউনপেমেন্টে করে জাওয়া ইয়েজদি-র মোটরসাইকেল বুক করা যাচ্ছে। এর সঙ্গে রয়েছে ৫.৯৯ শতাংশ হারে সুদ এবং সর্বনিম্ন ১,৮৮৮ টাকার মাসিক কিস্তি।