উৎসবের মরসুমে স্মার্ট টিভিতে পাওয়া যাবে বিশাল ছাড়, প্রস্তুতি নিচ্ছে এই সকল সংস্থা

উৎসবের মরসুম আসতে চলেছে, এই মরসুমে বহু মানুষ তাদের বাড়ির জন্য স্মার্ট টিভি (SmartTV), ফ্রিজ, ওয়াশিং মেশিন, টু-হুইলার এবং চার চাকার গাড়ি কিনে থাকে। গ্রাহকদের…

SMART-TV

উৎসবের মরসুম আসতে চলেছে, এই মরসুমে বহু মানুষ তাদের বাড়ির জন্য স্মার্ট টিভি (SmartTV), ফ্রিজ, ওয়াশিং মেশিন, টু-হুইলার এবং চার চাকার গাড়ি কিনে থাকে। গ্রাহকদের আকৃষ্ট করতে, বেশ কিছু সংস্থা দুর্দান্ত ছাড়ও দিয়ে থাকে। আপনি যদি এই উৎসবের মরসুমে আপনার বাড়ির জন্য একটি নতুন স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনার জানা উচিত যে ওয়েস্টিংহাউস টিভি, টিভি বিভাগে নতুন প্লেয়ার, ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করেছে৷ এবার কোম্পানি তাদের স্মার্ট টিভিতে দারুণ ছাড় দেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

স্মার্ট টিভি সেগমেন্টে অনেক বড় ব্র্যান্ড রয়েছে, এই ব্র্যান্ডগুলির মধ্যে সোনি এবং স্যামসাং সহ আরও অনেক ব্র্যান্ড রয়েছে। উৎসবের মরসুমে বিক্রি বাড়ানোর জন্য তারা সবাই আকর্ষণীয় ডিসকাউন্ট অফারের সুযোগ দিচ্ছে। এই সময়ে ওয়েস্টিংহাউস টিভি তার স্মার্ট টিভির (SmartTV) বিক্রি বাড়াতে উত্সব মরসুমে ব্যবহারকারীদের দেওয়ার জন্য অনেকগুলি দুর্দান্ত অফার নিয়ে এসেছে।

   

আগামী সেপ্টেম্বরে পাওয়া যাবে iPhone 16 ও Motorola Razr 50 সিরিজের এই 5 স্মার্টফোন

কোথায় পাওয়া যাবে স্মার্ট টিভিতে ছাড়? 
উৎসবের মরসুমে, বিভিন্ন কোম্পানি বিভিন্ন ডিসকাউন্ট অফার করে, এই ডিসকাউন্টগুলি ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্টের মাধ্যমে এবং সরাসরি কোম্পানির ওয়েবসাইট থেকে পাওয়া যায়। সুপার প্লাস্ট্রনিক্স প্রাইভেট লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বলেন, এবার তার কোম্পানি উৎসবের মরসুমে গ্রাহকদের আকর্ষণীয় ছাড় দেবে।

ডিসকাউন্ট সুবিধা
উত্সব মরসুম শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই ই-কমার্স সাইটগুলিতে বিক্রি শুরু হয়। এই বিক্রয়ে, সমস্ত ব্র্যান্ডের স্মার্ট টিভিতে (SmartTV) অফার দেওয়া হয়। যার মধ্যে সরাসরি ডিসকাউন্ট ছাড়াও, গ্রাহক ক্রেডিট-ডেবিট কার্ডের মাধ্যমে অর্থ প্রদানের জন্য একটি পৃথক ছাড় পান। এছাড়াও, এই উত্সবের বিক্রয়ে নো-কস্ট ইএমআই বিকল্পও উপলব্ধ বলে জানিয়েছে সেই সকল কোম্পানি।