12000 টাকার কমে পাবেন 50MP সেলফি ক্যামেরা ও 128GB ইন্টারনাল স্টোরেজ সহ এই স্মার্টফোন

Nokia-র মালিকানাধীন কোম্পানি HMD Global সম্প্রতি HMD Crest 5G স্মার্টফোন লঞ্চ করেছে। আপনি এই ফোনটি Amazon থেকে বিপুল ছাড় সহ কিনতে পারেন। এই স্মার্টফোনটি ই-কমার্স…

HMD-Crest-5G-nokia

Nokia-র মালিকানাধীন কোম্পানি HMD Global সম্প্রতি HMD Crest 5G স্মার্টফোন লঞ্চ করেছে। আপনি এই ফোনটি Amazon থেকে বিপুল ছাড় সহ কিনতে পারেন। এই স্মার্টফোনটি ই-কমার্স প্ল্যাটফর্মে খুব সস্তায় পাওয়া যাবে। আপনি যদি সেলফির প্রতি আগ্রহী হন তাহলে এই ফোনটি (HMD Crest 5G) আপনার জন্য ভাল বিকল্প হতে পারে।

এই স্মার্টফোনটিতে 50MP ফ্রন্ট ক্যামেরা থাকবে, যা আপনি 12,000 টাকার কম দামে কিনতে পারবেন। আপনি যদি চান, ব্যাঙ্ক অফার এবং বিনিময় ক্যাশব্যাক সহ আরও বেশি সঞ্চয় করতে পারেন এই স্মার্টফোন কিনে।

   

HMD Crest 5G: Amazon অফার
আপনি Amazon থেকে HMD Crest 5G কিনতে পারেন মাত্র 11,999 টাকায়। এই দামে আপনি 6GB + 128GB স্টোরেজ মডেল পাবেন। স্মার্টফোনটি নীল রঙের পাওয়া যাবে, এবং ফোনটিতে রয়েছে বিশেষ ব্যাঙ্ক অফার। আপনি এই ব্যাঙ্ক অফারের মাধ্যমে 1,250 টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন৷

আপনি কি শোবার ঘরে ডেকোরেটিভ লাইট ব্যবহার করছেন? তাহলে এই ক্ষতি আপনার জন্য নিশ্চিত

HMD ক্রেস্ট 5G: স্পেসিফিকেশন
আপনি HMD Crest 5G-তে এই স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি পাবেন-

ডিসপ্লে: HMD এর স্মার্টফোনে একটি 6.67 ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে থাকবে। এটির রেজোলিউশন 2400×1080।

চিপসেট: এই হ্যান্ডসেটটি 6nm অক্টা কোর Unisoc T760 চিপসেটের সমর্থনে আসে। আপনি 2.2Ghz এর ক্লক স্পিড পাবেন।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনটিতে 50MP+2MP ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য একটি 50MP ফ্রন্ট ক্যামেরাও বর্তমান।

OS এবং স্টোরেজ: এই স্মার্টফোনটি Android 14 OS-এ চলে। এই হ্যান্ডসেটে রয়েছে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে এই স্মার্টফোনে। আপনি এটি 33 ওয়াট চার্জিং দিয়ে চার্জ করতে পারেন।

এইচএমডি ক্রেস্ট 5জি-স্মার্টফোনে Wi-Fi, ব্লুটুথ 5.0, হেডফোন জ্যাক এবং মাইক্রোএসডি কার্ড স্লটের মতো বৈশিষ্ট্য রয়েছে। এছাড়া স্মার্টফোনটি IP52 রেটিং সহ আসে এবং এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।