কেন বিচ্ছেদের পথে হাঁটলেন হার্দিক নাতাশা? জানালেন ঘনিষ্ঠ বন্ধু

হার্দিক নাতাশা (Hardik Natasa) তাঁদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করার সপ্তাহ কয়েক পরে, বিচ্ছেদের কারণ প্রকাশ্যে আনলেন প্রাক্তন দম্পতির একটি ঘনিষ্ঠ বন্ধু। সেই কারণ হিসেবে ওই ব্যক্তি…

হার্দিক নাতাশা (Hardik Natasa) তাঁদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করার সপ্তাহ কয়েক পরে, বিচ্ছেদের কারণ প্রকাশ্যে আনলেন প্রাক্তন দম্পতির একটি ঘনিষ্ঠ বন্ধু। সেই কারণ হিসেবে ওই ব্যক্তি জানিয়েছেন যে হার্দিক পান্ডিয়া নিজেকে নিয়েই ব্যস্ত থাকতেন। প্রাক্তন দম্পতির ঘনিষ্ঠ একজন বন্ধু জানিয়েছেন যে সিদ্ধান্তটি নাতাশা স্ট্যানকোভিচের জন্য অত্যন্ত বেদনাদায়ক ছিল। তিনি হার্দিকের ব্যক্তিত্বের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করলেও শেষ অবধি তাঁকে অস্বস্তিতে পড়ে নাতাশাকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয়েছিল।এরপর তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

একটি প্রতিবেদনে তাঁদের বন্ধু জানিয়েছেন, “হার্দিক নিজেকে নিয়েই ব্যস্ত থাকতেন। নাতাশা আর সামলাতে পারলেন না । তিনি বুঝতে পেরেছিলেন যে মানুষ হিসেবে তাঁদের মধ্যে একটি বড় ব্যবধান এসে গিয়েছে। তিনি ব্যবধানটিকে সময়ের সঙ্গে কমাতে চেষ্টা করেছিলেন কিন্তু এটি তাঁকে অস্বস্তিতে ফেলেছিল। এটি একটি অন্তহীন প্রক্রিয়া ছিল তাই এটি কিছুক্ষণ পরে ক্লান্তিকর হয়ে ওঠে। নাতাশা ধরে রাখতে পারছিলেন না তাই তিনি একধাপ পিছিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।”

   

নাতাসা স্টানকোভিচ এবং হার্দিক পান্ডিয়া, ২০২০ সালের মে মাসে গাঁটছড়া বেঁধেছিলেন এবং ২০২৩ সালের ফেব্রুয়ারিতে হিন্দু ও খ্রিস্টান রীতি অনুসারে তাঁদের বিবাহের প্রতিশ্রুতি পুনর্নবীকরণ করেছিলেন। ২০২৪ সালের জুলাইয়ে তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেন তাঁরা। একটি যৌথ বিবৃতি জারি করেছেন তাঁরা উল্লেখ করেছিলেন যে এটি একটি “কঠিন সিদ্ধান্ত ছিল ” উভয়ের জন্য এবং যোগ করেছিলেন যে তাঁরা তাঁদের ছেলে অগস্ত্যের বাবা এবং মায়ের দায়িত্ব পালন করবেন।

জাস্টিন বিবারের ঘরে এল প্রথম সন্তান, জানেন তার কি নাম রাখলেন দম্পতি?

ওই যৌথ বিবৃতিতে লেখা হয়, “৪ বছর একসঙ্গে থাকার পর, নাতাশা এবং আমি পারস্পরিকভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একসঙ্গে থাকার চেষ্টা করেছি এবং আমাদের সম্পর্কে নিজেদের সেরাটা দিয়েছি এবং আমরা বিশ্বাস করি যে এই মুহূর্তে বিচ্ছেদই আমাদের উভয়ের জন্য সঠিক সিদ্ধান্ত। আমরা একসঙ্গে যে আনন্দ, পারস্পরিক শ্রদ্ধা এবং সাহচর্য উপভোগ করেছি এবং আমরা যে পারিবারিক সময় কাটিয়েছি সেটিকে মনে রেখে এই সিদ্ধান্ত নেওয়া আমাদের পক্ষে খুবই কঠিন ছিল।”

বিবৃতিতে আরও লেখা হয়, “অগস্ত্য আমাদের দুজনেরই জীবনের কেন্দ্রে থাকবেন এবং আমরা তার ভালোর জন্য সব রখম পদক্ষেপ বাবা মা হিসেবে নেব। এই কঠিন সময় আমরা আপনাদের থেকে গোপনীয়তা এবং আন্তরিক সমর্থন আশা করছি।” তাঁদের বিচ্ছেদের পর, হার্দিক গায়িকা জেসমিন ওয়ালিয়াকে ডেট করছেন বলে শোনা গিয়েছিল। অন্যদিকে, নাতাসা তাঁর ৪ বছর বয়সী ছেলে অগস্ত্যকে নিয়ে তাঁর নিজ শহর সার্বিয়ায় চলে যান।