ডালহৌসির হয়ে নিজেকে নতুন করে চেনাতে মরিয়া তন্ময়

কলকাতা: কলকাতা ফুটবল লিগের (CFL 2024) প্রিমিয়ার ডিভিশনের পাশাপাশি চলছে প্রথম ডিভিশন। ভাল ফর্মে রয়েছে ডালহৌসি ফুটবল ক্লাব। এই ক্লাবে সই করেছেন হুগলি জেলার শ্রীরামপুরের…

CFL 2024 Tanmay Das

কলকাতা: কলকাতা ফুটবল লিগের (CFL 2024) প্রিমিয়ার ডিভিশনের পাশাপাশি চলছে প্রথম ডিভিশন। ভাল ফর্মে রয়েছে ডালহৌসি ফুটবল ক্লাব। এই ক্লাবে সই করেছেন হুগলি জেলার শ্রীরামপুরের তন্ময় দাস (Tanmay Das)। ডালহৌসির হয়ে নিজেকে নতুন করে চেনাতে মরিয়া তন্ময়।

এরিয়ানের হয়ে নজর কাড়ছেন বেহালার রিন্টু

   

প্রিমিয়ার ডিভিশনের বদলে প্রথম ডিভিশনের ক্লাবকে বেছে নিয়েছেন তন্ময়। বেশি করে গেম টাইম পাওয়ার লক্ষ্য নিয়ে ডালহৌসি ক্লাবকে বেছে নিয়েছেন তিনি। ডালহৌসি এখন রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে। বছরের একুশের তন্ময় ইতিমধ্যে কলকাতা ময়দানে নিজেকে চিনিয়েছেন।

গত মরসুমে হাওড়া ইউনিয়নের হয়ে খেলেছিলেন সব ম্যাচ। পড়েছিলেন অধিনায়কের আর্মব্যান্ড। হাওড়া ইউনিয়নের হয়ে দুই মরসুম খেলেছিলেন, তন্ময় অধিনায়কত্ব করেছিলেন গত সিজনে। ডালহৌসির হয়ে খেলে নিজেকে আরও তৈরি করে নিতে চাইছেন। ডালহৌসি চ্যাম্পিয়ন হলে সেটা হবে তন্ময়ের প্রাপ্তি।

তন্ময়ের মা প্রয়াত। বাবা অটো চালক। সংসার চালানোর জন্য একুশ বছরের তন্ময়কেও ভাবতে হয় অর্থের যোগান নিয়ে। তবে আপাতত ফুটবলার হিসেবে কেরিয়ার গড়ার জন্য চেষ্টা চালাচ্ছেন তিনি। তন্ময় দাস খেলেন মূলত রক্ষণভাগে। ডিফেন্সের একাধিক পজিশনে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

কে হবেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক? ঋষভের আইপিএল ভবিষ্যৎ নিয়ে আপডেট সৌরভের

স্টপারের পাশাপাশি দুই সাইড ব্যাকেও খেলতে পারেন। ওভারল্যাপে গিয়ে দলের আক্রমণভাগে অবদান রাখতেও পছন্দ করেন তন্ময়। সের্জিও র‍্যামোসকে নিজের আইডল মনে করেন তন্ময়। মাঠেও আগ্রাসী মনোভাব নিয়ে দলকে জেতাতে চাইছেন শ্রীরামপুরের নেহেরু কলোনির এই উঠতি ফুটবলার।