জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে হেরে গেল মোহনবাগান

কলকাতা: কল্যাণীর মাঠে অপ্রত্যাশিত দৃশ্য। মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) রক্ষণভাগে ত্রাহি ত্রাহি রব। জর্জ টেলিগ্রাফে বিরুদ্ধে রবিবার এঁটে উঠতে পারল না মোহনবাগান সুপার…

Mohun Bagan SG

কলকাতা: কল্যাণীর মাঠে অপ্রত্যাশিত দৃশ্য। মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) রক্ষণভাগে ত্রাহি ত্রাহি রব। জর্জ টেলিগ্রাফে বিরুদ্ধে রবিবার এঁটে উঠতে পারল না মোহনবাগান সুপার জায়ান্ট। কল্যাণীর মাঠে বাগানকে ২-১ গোলে হারাল জর্জ।

খুশির জোয়ার East Bengal সমর্থকদের, শেয়ার বাজারে ঊর্ধ্বমুখী ইমামির গ্রাফ

   

কলকাতা ফুটবল লিগের ম্যাচে জয়ের হ্যাটট্রিক করার সুযোগ ছিল মোহনবাগান সুপার জায়ান্টের সামনে। পরপর দুই ম্যাচ জিতে ফর্মে থাকার ইঙ্গিত দিয়েছিল সুপার জায়ান্ট। খাতায় কলমে হোক কিংবা মাঠের পারফরম্যান্স, জর্জ টেলিগ্রাফের থেকে অনেকটাই এগিয়ে ছিল মোহনবাগান। জর্জ টেলিগ্রাফ যে বাগানকে হারিয়ে পুরো পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বেন সেটা অনেকেই আশা করেননি।

এদিনের ম্যাচ হেরে পয়েন্ট তালিকার প্রথম তিনে থাকার অংক আরও কঠিন করে ফেলল মোহনবাগান। যদিও প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল সবুজ মেরুন ব্রিগেড। বিতর্কিত পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন সেরতো। রেফারির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রবলভাবে আপত্তি জানিয়েছিলেন জর্জ টেলিগ্রাফের ফুটবলার, স্টাফরা। রেফারি নিপেন হালদার নিজের সিদ্ধান্তে অটল ছিলেন। হ্যান্ড বলের কারণে পেনাল্টির সিদ্ধান্ত দেন তিনি। ৩০ মিনিটে স্পট কিক থেকে গোল করে বাগানকে এগিয়ে দিয়েছিলেন সেরতো।

ডার্বি না হেরেও ছিটকে যেতে পারে ইস্টবেঙ্গল

পরের অর্ধে জর্জ টেলিগ্রাফও একটি পেনাল্টি আদায় করে নেয়। বস্তুত এই পেনাল্টি বদলে দেয় ম্যাচের রঙ। পেনাল্টি পাওয়ার মিনিট পাঁচ আগে গোল করে ম্যাচে সমতা ফিরিয়েছিল জর্জ টেলিগ্রাফ। গোল করেছিলেন অমিত এক্কা। ৫৭ মিনিটে জর্জ টেলিগ্রাফের হয়ে আরও একটি গোল করেন তিনি। মোহনবাগানের বিরুদ্ধে জর্জ টেলিগ্রাফের এই জয়ের নায়ক অমিত এক্কা।