‘স্ত্রী ২’ এর নতুন গানে ত্রিকোণ প্রেমের ইঙ্গিত? ঘনাচ্ছে রহস্য 

‘স্ত্রী ২’ (Stree 2) এর নতুন গান ‘খুবসুরত’ শুক্রবার মুক্তি পেল। বৃহস্পতিবার এই গানের টিজার প্রকাশ করে বরুন ধাওয়ান জানান যে এই গানে থাকছেন তিনিও।…

‘স্ত্রী ২’ (Stree 2) এর নতুন গান ‘খুবসুরত’ শুক্রবার মুক্তি পেল। বৃহস্পতিবার এই গানের টিজার প্রকাশ করে বরুন ধাওয়ান জানান যে এই গানে থাকছেন তিনিও। গানটির টিজার প্রকাশ করে বরুন লিখেছিলেন, “বলুন তো, এই সুন্দর মহিলার নতুন প্রেমিক কে?”কাল টিজার প্রকাশের পর থেকেই শুরু হয় জল্পনা, তাহলে কি এবার ‘স্ত্রী ২’তে এবার থাকবে ত্রিকোণ প্রেমের সম্পর্ক ?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

   

২০১৮ তে ‘ভেরিয়া’ ছবি যোগ দেয় ম্যাডক সুপারন্যাচারাল উনিভার্সে। এই ছবিতে ভাস্কর শর্মার ভূমিকায় অভিনয় দিয়েছিলেন বরুন। ছবিতে ভাস্কর ছিলেন স্ত্রীয়ের জানা ওরফে জনার্দনের ভাই। এই ছবির ‘থুমকেস্বরি’ গানে স্ত্রীয়ের রূপে ক্যামিও করেছিলেন শ্রদ্ধা। ছবির শেষে স্ত্রীকে খোঁজার উদ্দেশ্যে ভাস্কর ও জনার্দনের শরণাপন্ন হন ভিকি ও বিট্টু।

‘খুবসুরত’ গানের প্রথম দৃশ্যে শ্রদ্ধার খোঁজে আসেন ভাস্কর। তাকে শ্রদ্ধার খোঁজ পাইয়ে দেন জনার্দন। পুরো গান জুড়ে শ্রদ্ধাকে প্রেম নিবেদন করেন ভাস্কর। সাড়াও দেন শ্রদ্ধা। হঠাৎ তখন প্রবেশ করেন বিকি, শ্রদ্ধা এবং ভাস্করকে একসঙ্গে দেখা মন খারাপ হয়ে যায় তাঁর। জনার্দনের সাহায্যে ভাস্করকে বিভ্রান্ত করে শ্রদ্ধার কাছে চলে যান তিনি। শুরু করেন তাঁর মনের কথা বলা। তবে সারা গান শুনে মনে হয়, হঠাৎই কি ভাস্করকেই মন দিয়ে ফেললেন শ্রদ্ধা?

এরপর তুমুল ঝগড়া শুরু হয় ভাস্কর এবং ভিকির মধ্যে। এই সবের মাঝে হঠাৎই গায়েব হয়ে যান শ্রদ্ধা। কোথায় গেলেন তিনি? উত্তর কি মিলবে ছবিতে? ‘খুবসুরত’ নামের এই গানটি গেয়েছেন বিশাল মিশ্র। গানের সুর দিয়েছেন সচিন-জিগার এবং কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

১৫ অগস্ট দেশ জুড়ে মুক্তির কথা রয়েছে স্ত্রীয়ের। তবে ছবিটি বছরের সব থেকে প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে একটি হওয়ায়, অনুরাগীদের চাহিদার কথা মাথায় রেখে, ১৪ তারিখ রাত্রে বিশেষ নাইট শোয়ের আয়োজন করেছেন ছবির টিম। এই নাইট শো গুলি থাকবে সন্ধে ৭:৩০র পর থেকে দেশের বিভিন্ন শহর। এর আগে ‘মুঞ্জা’ ছবির ক্ষেত্রেও একই পদক্ষেপ নিয়েছিল নির্মাতারা। বক্স অফিসে ব্যাপক সারা ফেলেছিল ‘মুঞ্জা’। ‘স্ত্রী ২’ এর ক্ষেত্রেও বক্স অফিসে ঝ আশা করছে বলিউডের ট্রেড অ্যানালিস্টরা।