মহিলা ডাক্তারকে ধর্ষণ করে খুন কলকাতায়! অমিত মালব্যের চাঞ্চল্যকর দাবি

আরজি কর মেডিক্যাল কলেজের ইমার্জেন্সি বিল্ডিংয়ের চার তলায় মহিলা চিকিৎসকের দেহ(Raped and murder) উদ্ধার হয়েছে। মৃত্যু নিয়ে তৈরি হয়েছে রহস্য। বৃহস্পতিবার অনকলে ছিলেন ওই চিকিৎসক।…

amit malayba

আরজি কর মেডিক্যাল কলেজের ইমার্জেন্সি বিল্ডিংয়ের চার তলায় মহিলা চিকিৎসকের দেহ(Raped and murder) উদ্ধার হয়েছে। মৃত্যু নিয়ে তৈরি হয়েছে রহস্য। বৃহস্পতিবার অনকলে ছিলেন ওই চিকিৎসক। শুক্রবার সকালে সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। সূত্র মারফৎ খবর, আর অর্ধনগ্ন দেব উদ্ধার হয়েছে।

আজন্ম ‘বামপন্থী’ বুদ্ধদেবের মুখে গায়ত্রী মন্ত্র? অজানা কাহিনী শুনলে চমকে যাবেন!

   

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই মহিলা চিকিৎসক হাসপাতালের চেস্ট ডিপার্টমেন্টের পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি ছিলেন। বৃহস্পতিবার রাতে কর্মরত ছিলেন। এদিন সকালে সেমিনার রুম থেকে তাঁর দেহ উদ্ধার হয়। দেহে প্রচুর আঘাতের চিহ্ন ছিল। চিকিৎসকের বন্ধুদের অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। একাংশ আবার বলছেন, তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

আবার বিজেপির আইটি সেলের প্রধান প্রধান অমিত মালব্য এক্স হ্যান্ডেলে পোস্ট করে অভিযোগ করেছেন ওই চিকিৎসকে ধর্ষণ করে খুন করা হয়েছে। তিনি লেখেন,’কলকাতার একটি শীর্ষস্থানীয় সরকারি হাসপাতালে এক মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়েছে। ডিউটি ​​রুম থেকে তাঁর নগ্ন দেহ পাওয়া গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় সরকার অপরাধ আড়াল করার চেষ্টা করছে। কলকাতা পুলিশকে বিষয়টিকে আত্মহত্যা হিসেবে দেখাতে বলা হয়েছে। মিডিয়াকে ঢুকতে দেওয়া হচ্ছে না।’ ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছেছে, বিশাল পুলিশ বাহিনী। রয়েছেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল।