CMF Phone 1 থেকে Oppo Reno 12 Pro, আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে ৮টি নতুন স্মার্টফোন

আপনি যদি একটি নতুন স্মার্টফোন কিনতে চান তবে একটু অপেক্ষা করাই ভালো হবে, কারণ একটি বা দুটি নয়, ৮টি নতুন স্মার্টফোন আগামী সপ্তাহে ভারতীয় বাজারে…

আপনি যদি একটি নতুন স্মার্টফোন কিনতে চান তবে একটু অপেক্ষা করাই ভালো হবে, কারণ একটি বা দুটি নয়, ৮টি নতুন স্মার্টফোন আগামী সপ্তাহে ভারতীয় বাজারে একটি বড় প্রবেশ করতে চলেছে৷ এগুলো কোন স্মার্টফোন এবং কখন লঞ্চ হবে?

CMF ফোন 1 লঞ্চের তারিখ: এই স্মার্টফোনটি আগামী সপ্তাহে ৮ জুলাই দুপুর 2:30 টায় ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য লঞ্চ করা হবে। লঞ্চের পরে, আপনি এই ফোনটি Flipkart থেকে কিনতে সক্ষম হবেন।

   

লাভা ব্লেজ লঞ্চের পর আপনি Amazon থেকে এই ফোনটি কিনতে পারবেন।

Moto G85 5G লঞ্চের তারিখ: Motorola কোম্পানি আগামী সপ্তাহে ভারতে গ্রাহকদের জন্য G সিরিজের আরেকটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনটি আগামী সপ্তাহে 10 জুলাই দুপুর 12 টায় লঞ্চ হবে এবং এই ফোনটি Flipkart-এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে।

Oppo Reno 12 Series 5G লঞ্চের তারিখ: Oppo এর নতুন সিরিজ আগামী সপ্তাহে 12 জুলাই লঞ্চ হতে চলেছে, এই সিরিজে Oppo Reno 12 5G এবং Reno 12 Pro 5G গ্রাহকদের জন্য লঞ্চ করা যেতে পারে। লঞ্চের পরে, এই সিরিজটি Flipkart থেকে কেনা যাবে।

Redmi 13 5G লঞ্চের তারিখ: এই Redmi মোবাইল ফোনটি গ্রাহকদের জন্য পরের সপ্তাহে 9 জুলাই দুপুর 12 টায় লঞ্চ করা হবে। লঞ্চের পর অ্যামাজনে বিক্রি হবে এই ফোন।

Samsung Galaxy Unpacked Event: Samsung Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6 স্মার্টফোনগুলি আগামী সপ্তাহে 10 জুলাই স্যামসাং ইভেন্টে লঞ্চ হতে পারে। লঞ্চের পরে, কোম্পানির সাইট ছাড়াও অ্যামাজন থেকে স্মার্টফোন কেনা যাবে।