Ronaldo: ‘বিরাট কোহলি কে, কোনও খেলোয়াড়?’ রোনালদোর উত্তর শুনে অবাক প্রশ্ন কর্তা

ভারতীয় তারকা বিরাট কোহলি সারা বিশ্বে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়িংও তার প্রমাণ। শুধু ক্রিকেট প্রেমীরাই নন, অন্যান্য ক্রীড়া জগতের সুপারস্টাররাও এই খেলোয়াড়কে চেনেন গ্লোবাল…

Ronaldo Nazario Ronaldo: 'বিরাট কোহলি কে, কোনও খেলোয়াড়?' রোনালদোর উত্তর শুনে অবাক প্রশ্ন কর্তা

ভারতীয় তারকা বিরাট কোহলি সারা বিশ্বে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়িংও তার প্রমাণ। শুধু ক্রিকেট প্রেমীরাই নন, অন্যান্য ক্রীড়া জগতের সুপারস্টাররাও এই খেলোয়াড়কে চেনেন গ্লোবাল স্টার হিসেবে। ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনালদো (Ronaldo) প্রথমে দাবি করেন যে তিনি কোহলিকে চেনেন না।

জনপ্রিয় ইউটিউবার স্পিডের সঙ্গে কিংবদন্তি ফুটবলারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে স্পিড রোনালদোকে কোহলি সম্পর্কে প্রশ্ন করেন। রোনালদো এই নামটি চিনতে না পারলেও ছবিটি দেখার সঙ্গে সঙ্গেই বুঝতে পারেন স্পিড কার কথা বলছেন।
স্পিড- ‘আপনি কি বিরাট কোহলিকে চেনেন?’
রোনালদো: ‘কে?’
স্পিড- ‘বিরাট কোহলি, ভারত থেকে।’
রোনালদো – ‘না’।
স্পিড- ‘বিরাট কোহলিকে চেনেন না?’
রোনালদো- ‘ উনি কে? কোনো খেলোয়াড়?’
স্পিড- ‘একজন বড় ক্রিকেটার।’
রোনালদো- ‘সে হয়তো এখানে খুব একটা জনপ্রিয় নয়। ‘

   

এরপর স্পিড রোনালদোকে বিরাট কোহলির ছবি দেখান এবং তারপর রোনালদোকে প্রশ্ন করেন এবার চিন্তে পারছেন কি না। কোহলির ছবি দেখার সঙ্গে সঙ্গেই বিরাটকে চিনতে পারলেন রোনালদো। স্পিডও খুব জনপ্রিয় এবং সাম্প্রতিক বিশ্বকাপের সময় ভারতে এসেছিলেন। এখানে বিরাট কোহলি এবং ক্রিকেট উভয়ের জনপ্রিয়তা সম্পর্কে তার ধারণা ছিল। যে কারণে রোনালদো কোহলিকে চেনেন না দেখে অবাক হয়েছিলেন তিনি।

২০২৩ সালে বিশ্বের তৃতীয় জনপ্রিয় ক্রীড়া তারকা ছিলেন কোহলি। এই তালিকায় এক নম্বরে আছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন অধিনায়ক লিওনেল মেসি আছেন দুই নম্বরে। এশিয়ার সর্বাধিক ফলোয়ার থাকা খেলোয়াড়ও কোহলি।